ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
সর্বশেষ সংবাদ

উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী একা খন্দকার

শাহ আলম সরকার।।
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন মোছাঃ একা খন্দকার।

ইতোমধ্যেই উপজেলাবাসীকে ফেসবুক ও ব্যানারের মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি।

বিশিষ্ট নারী নেত্রী ও সমাজসেবিকা একা খন্দকার বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন উল্লাপাড়া উপজেলা শাখর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন গণমাধ্যমকর্মী হিসেবে কাজ করেন সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে। এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

একা খন্দকার জানান, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে উল্লাপাড়াকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি আরো বলেন, আসন্ন উল্লাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হবো আমি। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর যোগ্য নেতৃত্ব।

একা খন্দকার আরও বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।