১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার,সকাল ৮:২৬

শিরোনাম
গুম-খুনের রাজনীতির শুরু জিয়ার হাতেই -তথ্যমন্ত্রী দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকতে হবে -শ ম রেজাউল করিম অসাম্প্রদায়িক বাংলাদেশের গৌরব সমুন্নত রাখতে সাংস্কৃতিক আন্দোলন জোরদার করতে হবে :টেলিযোগাযোগ মন্ত্রী রাজনৈতিক সরকারের সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে সমন্বয়ের দায়িত্বে সচিববৃন্দ -তথ্যমন্ত্রী ক্ষমতায় থাকলে দলকে বেশি দায়িত্ববান হতে হয় -ড. হাছান মাহমুদ ক্ষমতা নিষ্কন্টক করতে জিয়াউর রহমান হাজার হাজার বৃক্ষও ধ্বংস করেছেন -তথ্যমন্ত্রী দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি -তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে ‘মাইনাস’ করার জন্যই কি বিদেশে নেয়ার আবেদন! তথ্যমন্ত্রী যা বললেন বিষোদগার নয়, একসাথে মানুষের পাশে -তথ্যমন্ত্রী

বিএফইউজে নির্বাচনে:- সভাপতি ওমর ফারুকও মহাসচিব দীপ আজাদ বিজয়ী

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১

  • শেয়ার করুন

“জেড,ইসলাম বাবু।।
ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচন শনিবার অনুষ্ঠিত হয়। একটু আগে এই নির্বাচনের চূড়ান্ত ফলাফল জানা গেছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার ডিসিএনই ওমর ফারুক। মহাসচিব নির্বাচিত হয়েছেন নাগরিক টেলিভিশনের দীপ আজাদ।

আরও যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি মধুসুধন মণ্ডল, যুগ্ম-মহাসচিব শেখ মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল
এবং দপ্তর সম্পাদক পদে সেবিকা রানী। চার নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন শেখ নাজমুল হক সৈকত, নুরে জান্নাত আক্তার সীমা, ডঃ উৎপল কুমার সরকার ও উম্মুল ওয়ারা সুইটি। এদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন উম্মুল ওয়ারা সুইটি,তার প্রাপ্ত ভোট ১০২২। এই নির্বাচনে এটিই সর্বোচ্চ ভোট।

শনিবার ঢাকায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৯৮০ জন।

বিগত নির্বাচনগুলো প্যানেলের মাধ্যমে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করলেও এবার প্যানেলবিহীন নির্বাচন হয়। সভাপতি ও মহাসচিব পদে তিনজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সভাপতি পদে ওমর ফারুক ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করেন সাংবাদিক নেতা আবদুল জলিল ভূঁইয়া ও আবু জাফর সূর্য। মহাসচিব পদে দীপ আজাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন আবদুল মজিদ ও লায়েকুজ্জামান।

  • শেয়ার করুন