১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার,রাত ১০:৫৬

শিরোনাম
গুম-খুনের রাজনীতির শুরু জিয়ার হাতেই -তথ্যমন্ত্রী দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকতে হবে -শ ম রেজাউল করিম অসাম্প্রদায়িক বাংলাদেশের গৌরব সমুন্নত রাখতে সাংস্কৃতিক আন্দোলন জোরদার করতে হবে :টেলিযোগাযোগ মন্ত্রী রাজনৈতিক সরকারের সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে সমন্বয়ের দায়িত্বে সচিববৃন্দ -তথ্যমন্ত্রী ক্ষমতায় থাকলে দলকে বেশি দায়িত্ববান হতে হয় -ড. হাছান মাহমুদ ক্ষমতা নিষ্কন্টক করতে জিয়াউর রহমান হাজার হাজার বৃক্ষও ধ্বংস করেছেন -তথ্যমন্ত্রী দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি -তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে ‘মাইনাস’ করার জন্যই কি বিদেশে নেয়ার আবেদন! তথ্যমন্ত্রী যা বললেন বিষোদগার নয়, একসাথে মানুষের পাশে -তথ্যমন্ত্রী

‘সাংবাদিক সুরক্ষার আইন’ প্রণয়নের দাবি: সাংবাদিক রোজিনা ইসলামের জামিন ~~ডিইউজে’র সন্তোষ

প্রকাশিত: মে ২৩, ২০২১

  • শেয়ার করুন

জেড, ইসলাম বাবু।।
সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের জামিন মঞ্জুর করেছেন ঢাকার সিএমএম আদালত। এজন্যে সন্তোষ প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

নেতৃবৃন্দ এক বিবৃতিতে স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী বিদ্যমান বিভিন্ন আইনের ধারা ও উপধারা বিলোপের দাবি এবং একই সঙ্গে সাংবাদিকদের রক্ষার জন্যে “সাংবাদিক সুরক্ষা আইন’ প্রণয়ন এবং গণমাধ্যম কর্মী আইন অবিলম্বে সংসদে পাস করার আহ্বান জানান।

  • শেয়ার করুন