ঢাকাসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ সংবাদ

বসতবাড়ির পাশ থেকে কৃষকের লাশ উদ্ধার নিহতের পরিবারের অভিযোগ হত্যা

কাজী এহসানুল হাসান সন্টু.
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে সাখায়াত হোসেন (৪৮) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার উধুনিয়া ইউনিয়নের দিঘলগ্রামের বাসিন্দা আবু বক্কারের বাড়ীর সীমানা প্রাচীরের পাশে মৃতদেহ দেখে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ মৃতব্যক্তির লাশ উদ্ধার করেছে। স্থানীয়দের ধারণা রবিবার দিবাগত রাতের যে কোন সময়ে তাকে হত্যা করে ঐ স্থানে ফেলে রাখা হয়েছে। সাখায়াত হোসেন একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

নিহতের কন্যা নাসিমা আক্তার শান্ত গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করে বলেন, মৃতদেহ পড়ে থাকা বাড়ীর মালিক বক্কার মন্ডলের পুত্রবধুর সঙ্গে আমার পিতা সাখায়াত হোসেনের যোগাযোগ ছিল। নিহতের পরিবারের ধারনা, খারাপ উদ্দেশ্য নিয়ে ঐ বাড়ীতে যাওয়ায় বাড়ীর লোকজন তাকে হত্যা করে বাড়ীর পাশে ফেলে রেখেছে।

স্থানীয় ইউপি সদস্য তোরাপ আলী জানান, গত বছরের কোন এক সময় অনৈতিক কর্মকান্ডের অভিযোগে এলাকাবাসীর হাতে নিহত সাখায়াত হোসেন আটক হয়েছিল। পড়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

উল্লাপাড়া মডেল থানার তদন্ত ওসি মো: রবিউল ইসলাম জানান, এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহে তিন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে মৃতব্যক্তির লাশ উদ্ধার করেছে। জিডি মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অধিক তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।