অলিউল্লাহ্ ইমরান, বরগুনাঃ
২৭ জুন ২০২৪, ৭:৩৩ পূর্বাহ্ন
অনলাইন সংস্করণ

ডৌয়াতলা ইউনিয়ন বাসির আস্থা ও ভালোবাসার আস্থা সৎ, মেধাবী তরুণ অ্যাড. মো: ইমরান হোসেন

কিছুদিন পরে বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী চেয়ারম্যান পদ প্রার্থী ছাড়াই ইউনিয়নবাসির মধ্যে মুখে মুখে আস্থার যায়গা হিসেবে অন্যতম জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছেন ইউনিয়ন বাসির বিপদের বন্ধু বিশিষ্ঠ সমাজসেবক জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইমরান হোসেন।

ডৌয়াতলা ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান, একটি সুখী- সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। এবং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ করতে হলেএ্যাড. ইমরান ই এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে যোগ্য। তিনি যদি সামনের ডৌয়াতলা ইউনিয়নের উপ নির্বাচনে প্রার্থী হয় তাহলে সকলেই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

ইউনিয়নবাসি আরো জানান, অ্যাড. ইমরান হোসেন সবসময় সমাজের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে এগিয়ে আসেন তাই এবার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আমরা তাকেই চাই এবং তাকেই চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে চাই।

এদিকে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে ওয়ার্ডে ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সর্ব মহলে জনগণের আস্থার প্রতীক হিসেবে পরিচিত লাভ করেছেন অ্যাডভোকেট ইমরান হোসেন। রাজনৈতিক দলের নেতা ও কর্মী-সমর্থকেরা গা-ঝাড়া দিয়ে উঠেছে। আড্ডা ও চায়ের কাপে উঠেছে আলোচনার ঝড়।

ডৌয়াতলা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সবকিছু পেছনে ফেলে আলোচনার শীর্ষে উঠেছেন মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি অ্যাড. ইমরান হোসেন।

তৃণমুলেও পছন্দের শীর্ষে রয়েছে তিনি। তবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার ইচ্ছে প্রকাশ এখন পর্যন্ত করেননি তিনি। তবে এলাকার মানুষের আদর মাখা ভালোবাসার কথা ভেবে বা সকল পরিস্থিতি ইউনিয়ন বাসির কল্যাণে ভূমিকা রাখলে নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তুতি গ্রহণ করার সিদ্ধান্ত নিবেন বলে জানান তিনি।

আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ডৌয়াতলা ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন, সামাজিক, সাংস্কৃতিক খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। ইউনিয়ন সাধারণ মানুষের মধ্যে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ, মেধাবী নেতৃত্ব ও মেধাবী আইনজীবী হিসেবে তাঁর একটা নিজস্ব ব্যক্তি ইমেজ রয়েছে।

এদিকে ভোটারদের অধিকাংশ তরুণ, এসব ভোটারদের মানসিকতা ও তৃণমূলের পছন্দ বিবেচনা করে তরুণ নেতৃত্ব অ্যাড. ইমরান হোসেনকে নির্বাচনে প্রার্থী করার উদ্যোগ নিয়েছে বলে শোনা যাচ্ছে।

অ্যাড. মো: ইমরান হোসেন বলেন,নির্বাচন নিয়ে আমি এখনো কিছু ভাবিনি, আমার জীবনে কোনো লোভ লালসা, হিংসা- প্রতিহিংসা বা অহামিকা নেই। আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে যতটুকু পারি নিজেকে আত্মনিয়োগ করতে সতেষ্ঠ আছি। তাই যে-কোন পরিস্থিতিতে আমি মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ডৌয়াতলা ইউনিয়নের তথা বরগুনা জেলার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য, গত (৯ জুন) রবিবার বামনা উপজেলা পরিষদ নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন মোঃমিজানুর রহমান মিজান তিনি ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহণ করে চেয়ারম্যান নির্বাচিত হয়।
এমতো অবস্থায় ডৌয়াতলা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদ খালি থাকায় সম্ভাব্য আগামীকাল (২৮ জুন) উপ- নির্বাচনের তফসিল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

ডিমলায় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নজরুলের বিদ্রোহী চেতনা ধারণ করেই বঙ্গবন্ধু স্বাধীনতা এনেছিলেনঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

যে পরিকল্পনায় অগ্রগতি নেই সে পরিকল্পনা মূল্যহীন: গণপূর্তমন্ত্রী

শাহজাদপুরের চিথুলিয়া বন্যায় ভেঙে যাওয়া পাকা সড়ক মেরামতে ধীরগতি, ৯ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের যাতায়াতে দূর্ভোগ

প্রাইম ব্যাংক পিএলসিথর সাথে পেরোল ব্যাংকিং চুক্তি করেছে রিভ গ্রুপ

চা নিয়ে অবৈধ ব্যবসা করলে শুধু লাইসেন্স বাতিল নয়- কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে

পেনশন স্কিম বাতিলের দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কর্মবিরতি

উল্লাপাড়ায় ৭৫ টি প্রাথমিক বিদ্যালয় ও ১০ কমিউনিটি ক্লিনিক পানিবন্দি

কেইনের অর্জন, ফন ডাইকের যন্ত্রণা

শাহজাদপুরে দেশীয় শুটার গান সহ ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানা পুলিশ

১০

ইডিএলএমএস প্রকল্পে ৩৭% অগ্রগতি

১১

মাদক সরবরাহ উৎসের মূলোৎপাটন করে মাদককে স্থায়ীভাবে নির্মূল করতে হবে”- স্থানীয় সরকার মন্ত্রী

১২

যেভাবে ফাঁস করতেন পিএসসি’র নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র

১৩

পেশাদার সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করতে চায় সরকার -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

১৪

আড়াই লক্ষের বেশি মামলা কেস ম্যানেজমেন্ট সিস্টেমের ব্যবস্থাপনাধীনে আনা হয়েছে ~ভূমি সচিব

১৫

কোটা সমস্যা নিরসনের সঠিক জায়গা আদালত: আইনমন্ত্রী

১৬

আগামী ১৮ জুলাই বাংলাদেশ ইন্টারন্যাশনাল অ্যাকোয়াকালচার অ্যান্ড সীফুড শো এর উদ্বোধন করবেন “প্রধানমন্ত্রী শেখ হাসিনা”

১৭

পিএসসির প্রশ্নফাঁস: সেই আলোচিত ড্রাইভার আবেদ আলীসহ গ্রেফতার ১৭

১৮

গণমাধ্যমকে শক্ত ভিত্তির ওপর দাঁড় করাতে চায় সরকার -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

১৯

ফোর্বস এর প্রচ্ছদে রিয়েলমি’র সিইও স্কাই লি: আবারও জিটি সিরিজ আনার ঘোষণা

২০