অলিউল্লাহ্ ইমরান, বরগুনাঃ
২৭ জুন ২০২৪, ৭:৩৩ পূর্বাহ্ন
অনলাইন সংস্করণ

ডৌয়াতলা ইউনিয়ন বাসির আস্থা ও ভালোবাসার আস্থা সৎ, মেধাবী তরুণ অ্যাড. মো: ইমরান হোসেন

কিছুদিন পরে বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী চেয়ারম্যান পদ প্রার্থী ছাড়াই ইউনিয়নবাসির মধ্যে মুখে মুখে আস্থার যায়গা হিসেবে অন্যতম জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছেন ইউনিয়ন বাসির বিপদের বন্ধু বিশিষ্ঠ সমাজসেবক জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইমরান হোসেন।

ডৌয়াতলা ইউনিয়নের সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান, একটি সুখী- সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। এবং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ করতে হলেএ্যাড. ইমরান ই এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে যোগ্য। তিনি যদি সামনের ডৌয়াতলা ইউনিয়নের উপ নির্বাচনে প্রার্থী হয় তাহলে সকলেই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

ইউনিয়নবাসি আরো জানান, অ্যাড. ইমরান হোসেন সবসময় সমাজের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে এগিয়ে আসেন তাই এবার ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আমরা তাকেই চাই এবং তাকেই চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে চাই।

এদিকে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে ওয়ার্ডে ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সর্ব মহলে জনগণের আস্থার প্রতীক হিসেবে পরিচিত লাভ করেছেন অ্যাডভোকেট ইমরান হোসেন। রাজনৈতিক দলের নেতা ও কর্মী-সমর্থকেরা গা-ঝাড়া দিয়ে উঠেছে। আড্ডা ও চায়ের কাপে উঠেছে আলোচনার ঝড়।

ডৌয়াতলা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সবকিছু পেছনে ফেলে আলোচনার শীর্ষে উঠেছেন মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি অ্যাড. ইমরান হোসেন।

তৃণমুলেও পছন্দের শীর্ষে রয়েছে তিনি। তবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার ইচ্ছে প্রকাশ এখন পর্যন্ত করেননি তিনি। তবে এলাকার মানুষের আদর মাখা ভালোবাসার কথা ভেবে বা সকল পরিস্থিতি ইউনিয়ন বাসির কল্যাণে ভূমিকা রাখলে নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রস্তুতি গ্রহণ করার সিদ্ধান্ত নিবেন বলে জানান তিনি।

আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ডৌয়াতলা ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন, সামাজিক, সাংস্কৃতিক খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। ইউনিয়ন সাধারণ মানুষের মধ্যে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ, মেধাবী নেতৃত্ব ও মেধাবী আইনজীবী হিসেবে তাঁর একটা নিজস্ব ব্যক্তি ইমেজ রয়েছে।

এদিকে ভোটারদের অধিকাংশ তরুণ, এসব ভোটারদের মানসিকতা ও তৃণমূলের পছন্দ বিবেচনা করে তরুণ নেতৃত্ব অ্যাড. ইমরান হোসেনকে নির্বাচনে প্রার্থী করার উদ্যোগ নিয়েছে বলে শোনা যাচ্ছে।

অ্যাড. মো: ইমরান হোসেন বলেন,নির্বাচন নিয়ে আমি এখনো কিছু ভাবিনি, আমার জীবনে কোনো লোভ লালসা, হিংসা- প্রতিহিংসা বা অহামিকা নেই। আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে যতটুকু পারি নিজেকে আত্মনিয়োগ করতে সতেষ্ঠ আছি। তাই যে-কোন পরিস্থিতিতে আমি মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ডৌয়াতলা ইউনিয়নের তথা বরগুনা জেলার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য, গত (৯ জুন) রবিবার বামনা উপজেলা পরিষদ নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন মোঃমিজানুর রহমান মিজান তিনি ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহণ করে চেয়ারম্যান নির্বাচিত হয়।
এমতো অবস্থায় ডৌয়াতলা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদ খালি থাকায় সম্ভাব্য আগামীকাল (২৮ জুন) উপ- নির্বাচনের তফসিল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

চোরাই পথে ভারতে পাচারকালে অটো রিকশা ভর্তি শিংমাছ সহ গ্রেপ্তার-০১

শাহজাদপুর প্রেসক্লাবের এজিএম’এ সিদ্ধান্ত, আগামী ৫ অক্টোবর প্রেসক্লাবের নির্বাচন

বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল জানালেন -সাবেক সেনাপ্রধান মইন

ছাতকে বালু মহালে টাকার খনি প্রতিদিন আদায় অর্ধকোটি

শাহজাদপুরে সাংস্কৃতিক কর্মী , শিক্ষার্থী ও সৃজন শিক্ষা সেবা’র উদ্যোগে প্রধান উপদেষ্টার ত্রান ও কল্যান তহবিলে অর্থ প্রদান

বিএসএফের হাতে বাংলাদেশি নাবালিকা মেয়েকে হত্যার ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ

অন্তবর্তীকালীন সরকার বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে অঙ্গীকারবদ্ধ

চীন সফরে ‘উইমেন ইন টেক’-এর ৩ বিজয়ী

আ’লীগ ৭১’এর পর স্বাধীন বাংলাদেশে বাকশাল কায়েমের মাধ্যমে গণতন্ত্র হত্যা করে একদলীয় শাসন কায়েম করেছিল -রফিকুল ইসলাম খান

সকালে ২ ঘণ্টার কর্মসূচি শেষ করে সেবা দিতে ফিরেছেন চিকিৎসকরা

১০

প্রধান উপদেষ্টার বিদেশ যাওয়া-ফেরার সময় বিমানবন্দরে থাকবেন যারা

১১

বন্যার্তদের সহায়তায় সেনা কল্যাণ সংস্থায় অনুদান দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

১২

উল্লাপাড়ায় চার লেন মহাসড়কের গুরুত্বপূর্ণ কালভার্টের মুখ ভরাট করে সরকারি জমি দখল -আ.লীগ নেতার

১৩

“স্থানীয় সরকার উপদেষ্টার সাথে সিরডাপ মহাপরিচালকের বৈঠক অনুষ্ঠিত”

১৪

ইসলামিক পেরোল ব্যাংকিং সেবা চালু করলো প্রাইম ব্যাংক

১৫

সড়ক পরিবহন ও সেতু উপদেষ্টার সঙ্গে আইএফসি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

১৬

ঢামেকে চিকিৎসকদের ওপর হামলায় গাইবান্ধায় গ্রেফতার হলেন- সঞ্জয় পাল

১৭

অবশেষে দীর্ঘ ৫ দিন পর শোয়েবের ভাসমান লাশ উদ্ধার

১৮

“বন্যাদুর্গত এলাকায় ৪৮ লাখ পানিশোধন ট্যাবলেট বিতরণ করেছে স্থানীয় সরকার বিভাগ”

১৯

ডিমলায় বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

২০