জেড, ইসলাম বাবু।।
২৮ জুন ২০২৪, ৪:৩০ অপরাহ্ন
অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের পুস্পস্তবক অর্পণ

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) অপরাহ্নে এ শ্রদ্ধা নিবেদন সম্পন্ন হয়। এর আগে ২৬ জুন ২০২৪ খ্রিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ২০২৩-২৬ মেয়াদের জন্য ৭৫ সদস্যের মূল কমিটির নাম প্রকাশিত হয়। এছাড়া ১৮ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

২০২২ সালের নভেম্বরে অনুষ্ঠিত কাউন্সিলের আলোকে এ কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী সভাপতি ও এডভোকেট মাহাবুবুল বারী মন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য যে, মোকতাদির চৌধুরী ২০১৪ সাল থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। কমিটিতে ৩৬ জন সাধারণ সদস্য রয়েছেন। উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে জনাব আরমা দত্ত এমপি, এডভোকেট আবু আমজাদ, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই, আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা হেবজু মিয়া, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবু তাহের ও বীর মুক্তিযোদ্ধা দিলীপ কুমার নাগ প্রমূখ অন্যতম।

কার্যকরী কমিটির সহ-সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন, নায়ার কবির, সৈয়দ মিজানুর রেজা, কামরুজ্জামান আনসারী, সোমেশ রঞ্জন রায়, গোলাম মহিউদ্দিন খোকন, মোঃ শাহজাহান আলম সাজু, ডা. আবু সাঈদ, প্রিন্সিপাল আবুল খায়ের, কাজী হারিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুবুল আলম খোকন, আব্দুল হান্নান রতন, এডভোকেট তাসলিমা সুলতানা নিশাত, আইন বিষয়ক সম্পাদক – অ্যাডভোকেট মফিজুর রহমান বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এমবি কানিজ,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল খালেক বাবুল, দপ্তর সম্পাদক মনির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ড. মোস্তফা কামাল, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা সিদ্দিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট শাহনুর ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক নুরুন্নাহার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জনাব স্বপন রায়, শ্রম সম্পাদক মোশতাক আহমেদ, সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার ডিউক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ মহসিন, তানজিল, সৈয়দ এহতেশামুল বারী তানজিল, উপদপ্তর সম্পাদক সুজন দত্ত, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম বিল্লাহ এবং কোষাধ্যক্ষ হাজী মুহাম্মদ মহসিন মিয়া।

সাধারণ সদস্যরা হলেন আনিসুল হক এমপি, জনাব এবি তাজুল ইসলাম এমপি, অ্যাডভোকেট শাহ আলম, মইনউদ্দিন মইন এমপি, এবাদুল করিম বুলবুল, ফরহাদ হোসেন সংগ্রাম, হাজী মোহাম্মদ মুসলিম মিয়া, শিউলি আজাদ, জহিরুল ইসলাম ভুঞাঁ, আল আমিনুল হক আলামিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, এম এ এইস মাহবুব আলম, জাহেদুল হক, ব্যারিস্টার নজরুল ইসলাম নবী, আবুল হোসেন, অ্যাডভোকেট লোকমান হোসেন, বাকির উদ্দিন, মোর্শেদ কামাল, আবু আব্বাস, মাহমুদুর রহমান জগলু, সাইদুজ্জামান আরিফ, রাশেদুল কায়সার জীবন, সিরাজুল ইসলাম, শিব শংকর দাস, গোলাম মোস্তফা, সৈয়দ নজরুল ইসলাম, সেলিম রেজা হাবিব, রফিকুল ইসলাম, বাবুল মিয়া, হাজী বাবুল মিয়া, ডাক্তার আশীষ চক্রবর্তী, মিনারা আলম, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ নাজির মিয়া, হাসান সারওয়ার ও মোবারক হোসেন রতন।

Facebook Comments Box

মন্তব্য করুন

  • সর্বশেষ
  • জনপ্রিয়

রিসেট বাটনের চাপে বাংলাদেশ ওলটপালট ও ইতিহাসের দায়!

দশটি খাতে ইন্টেলিজেন্ট সল্যুশন ও ফ্ল্যাগশিপ পণ্য উন্মোচন করলো হুয়াওয়ে

সোনালী লাইফ ইনসুরেন্স থেকে অর্থ তসরুফে অভিযুক্ত মোস্তফা গোলাম কুদ্দুসের দেশত্যাগের চেষ্টা

আমরা কুঁড়ির বিশ্ব শিশু দিবস পালিত

শাহজাদপুরে মাদকদ্রব্য বিক্রি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল

উল্লাপাড়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

সোনালী লাইফের ৩৫৩ কোটি তছরুপ, কুদ্দুসের পকেটেই ১৮৪ কোটি টাকা

অভ্যন্তরীণ দ্বন্দ্বে বন্ধ হইতে যাচ্ছে ইটখোলা: বেকার হযবে শতাধিক পরিবার “সরকার হারাবে রাজস্ব”

বর্তমান পরিস্থিতিতে অর্থনীতির লাগাম টানার এখনই সময়

নাশকতার মামলায় স্বেচ্ছাসেবক লীগের দু নেতা গ্রেপ্তার

১০

দুটি ইন্সুরেন্স কোম্পানির চেয়ারম্যান সব সরকারের সুবিধাবাদী ব্যবসায়ী ~মোস্তফা গোলাম কুদ্দুস

১১

শমসের মবিন চৌধুরী আটক

১২

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

১৩

জৈষ্ঠ্য শিক্ষককে পাশ কাটিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব নিলেন কনিষ্ঠ শিক্ষক

১৪

আওয়ামী লীগের আর কোন ভবিষ্যত নেই ..অ্যাডভোকেট জয়নুল আবেদীন

১৫

ছাতকে আসামি ছিনতাইয়ের ঘটনায় ১৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা

১৬

সংকটময় সময় আমাদের করণীয়

১৭

বাংলাদেশের উন্নত রাষ্ট্রের স্বপ্নের এখন দুঃস্বপ্ন

১৮

চলতি অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৪ শতাংশ : বিশ্বব্যাংক

১৯

উল্লাপাড়া বিজ্ঞান কলেজ জেলার শীর্ষে এইচএসসি পরীক্ষার ফলাফলে

২০