১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৪:৩৫

শিরোনাম
গুম-খুনের রাজনীতির শুরু জিয়ার হাতেই -তথ্যমন্ত্রী দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র প্রতিরোধে ঐক্যবদ্ধ থাকতে হবে -শ ম রেজাউল করিম অসাম্প্রদায়িক বাংলাদেশের গৌরব সমুন্নত রাখতে সাংস্কৃতিক আন্দোলন জোরদার করতে হবে :টেলিযোগাযোগ মন্ত্রী রাজনৈতিক সরকারের সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে সমন্বয়ের দায়িত্বে সচিববৃন্দ -তথ্যমন্ত্রী ক্ষমতায় থাকলে দলকে বেশি দায়িত্ববান হতে হয় -ড. হাছান মাহমুদ ক্ষমতা নিষ্কন্টক করতে জিয়াউর রহমান হাজার হাজার বৃক্ষও ধ্বংস করেছেন -তথ্যমন্ত্রী দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি -তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে ‘মাইনাস’ করার জন্যই কি বিদেশে নেয়ার আবেদন! তথ্যমন্ত্রী যা বললেন বিষোদগার নয়, একসাথে মানুষের পাশে -তথ্যমন্ত্রী

বগুড়ার ধুনটে অবৈধভাবে বালু তোলায় ২টি ড্রেজার মেশিন জব্দ

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১

  • শেয়ার করুন

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের লাংলু গ্রামের বালুয়া খাল থেকে বালু উত্তোলনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত ভ্রাম্যমাণ আদালতে পৃথকভাবে অভিযান চালিয়ে দুই টি ড্রেজার মেশিন জব্দ করেন।

১১ই এপ্রিল (রবিবার) বিকাল ৫ টার সময় উপজেলার নিমগাছী ইউনিয়নের লাংলু গ্রামের বালুয়া খাল থেকে দীর্ঘদিন যাবৎ ড্রেজার মেশিন বসিয়ে গভীর তলদেশ থেকে বালু উত্তোলন করে বিক্রি করে আসছেন সবুজ সাহা ও ইউসুফ আলী নামে দুই বালু ব্যবসায়ী।

বালু উত্তোলন কারী হলেন উপজেলার নিমগাছী ইউনিয়নের লাংলু গ্রামের মোঃ আব্দুর রশিদ সাহার ছেলে সবুজ সাহা ও গাবতলী উপজেলার কালাইহাটা গ্রামের মোঃ ইউসুফ আলী।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত বলেন, এই উপজেলায় কোনও অনুমোদিত বালু মহাল নেই। এরপরও অসাধু ব্যক্তিরা বিভিন্ন নদ-নদী ও খাল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে বালু বিক্রি করে আসছে। তাই পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বালু উত্তোলনের সময় ২ টি ড্রেজার মেশিন জব্দ করা হয়।

  • শেয়ার করুন