ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ সংবাদ

পঞ্চগড়ের তেতুলিয়ায় ভূমি দস্যুর হাত থেকে জিবন বাঁচতে এতিম পরিবারের মানববন্ধন

আহসান হাবিব পঞ্চগড়
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ভূমি দস্যু সন্ত্রাসী ফজর ও জাহের আলীর হাত থেকে বাঁচতে একটি এতিম পরিবার মানববন্ধন করেছে। রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।ফজর আলী ও জাহের আলী তেঁতুলিয়া উপজেলার বোয়ালমারি এলাকার বাসিন্দা।এতিম পরিবারটিও একই এলাকার।
মানববন্ধনে শামসুন নেহার বলেন,তার বাবা ও মায়ের নামে ৪০ শতক জমি ছিল। তার বাবা মা-কে তালাক দেয়ার পর, বাবা তার ২০ শতক জমি ফজর আলী ও ফরিদ আলীর কাছে বিক্রি করে দেয়।২০ শতকে মা সহ আমরা বাড়ি করে আছি।সেটা দখল করার জন্য ফজর আলীর পরিবার আমাদের উপর হামলা করে দুইজনের পা ভেঙ্গে দেয়।টাকা পয়সা,স্বর্ন,তার শিক্ষা সনদপত্রসহ নিয়ে যায় তারা।আমরা দুইবোন এক ভাই, এখন কোথায় যাব, যাওয়ার কোন জায়গা নাই।
শান্তি বেগম বলেন,দীর্ঘদিন ধরে ফজর আলী বাড়ি ছাড়ার হুমকী দিয়ে আসছিল। এ বিষয়ে তেঁতুলিয়া থানায় জিডি করা হয়েছে।সম্প্রতি প্রয়োজনে বাড়ির ভিতরে থাকা কিছু গাছ কেটে বিক্রি করি।গাছ কাটতে দেখে ফজর আলীসহ তার লোকজন বাড়িতে প্রবেশ করে ভাংচুর চালায়।বাধা দিতে গেলে আমাদের মারপিট করে।ন্যায় বিচারের জন্য তেঁতুলিয়া থানায় ফজর আলীসহ ১২ জনের নামে একটি মামলা দায়ের করেছি।মামলা করায় বিবাদিরা হুমকি দেয়।এ সময় তারা ন্যায় বিচারের দাবী জানান।
মানববন্ধনস্থলে পুলিশ সুপারের প্রতিনিধি পঞ্চগড় সদর থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিঞা ও পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমিন এসে ন্যায় বিচারের আশ্বাস দেন।পরে তাদের হাতে শামসুন নেহার এজাহারের একটি কপি হাতে তুলে দেয়।