ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪
সর্বশেষ সংবাদ

পুরোনো হয়নি মেহেদির রং, বিয়ের দুদিনের মাথায় স্বামীর মৃত্যু

রনি পারভেজ চট্টগ্রাম প্রতিনিধি:
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় রায়হান উদ্দিন নামে নববিবাহিত এক যুবক নিহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ডিসি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধ্যা সাতটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত রায়হান উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রায়হান নগরের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী। তিনি লেখাপড়া শেষ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে যোগ দিয়েছিলেন। তার মৃত্যুর খবর শুনে মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও সহপাঠীরা। এ সময় তার সতীর্থরা কান্নায় ভেঙে পড়েন।

রায়হানের পরিবার জানায়, মাত্র দুদিন হলো সানজিদা হোসেনকে বিয়ে করেছেন রায়হান। ক্রীড়া সাংবাদিক হওয়ার স্বপ্ন ছিল তার।

হাসপাতালে গিয়ে দেখা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ইমার্জেন্সি সেন্টারের সামনে শোকে কাতর রায়হানের স্ত্রী সানজিদা বিলাপ করছিলেন। ইমার্জেন্সি সেন্টারের পাশেই রায়হানের সতীর্থরাও কান্নায় ভেঙে পড়েছেন। নিহত রায়হানের স্বজন, শিক্ষক, বন্ধু-ভাই সবার চোখে জল।

রায়হানকে নিয়ে তার এক বন্ধু কান্নাজড়িত কণ্ঠে বলেন, রায়হান সবসময় বলতো- ‘তোরা দেখে নিস একদিন আমি স্পোর্টস সাংবাদিক হবো।’

রায়হানের বন্ধু আরও জানান, শুক্রবার তার আক্‌দ হয়েছে। সেদিন রাতেও অনেক হাসিখুশি ছিল। আর সেই হাসিখুশি ছেলেটি আজ নেই ভাবতেই কষ্ট লাগছে।