ঢাকাবৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩
সর্বশেষ সংবাদ

বিদ্যুৎসাশ্রয়ী হিট পাম্প প্রযুক্তির সাহায্যে মাত্র ৩৫ মিনিটেই শুকাবে কাপড়

কাজী এহসানুল হাসান সন্টু।।
অক্টোবর ১২, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ড্রায়ার ক্রয়ের ক্ষেত্রে ক্যাশব্যাকের ঘোষণা দিয়েছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। এর ফলে স্যামসাংয়ের ৯ কেজির ফ্রন্ট লোডিং ড্রায়ারে (ডিভি৯০টি৫) ২০,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। ড্রায়ারটির সর্বোচ্চ খুচরা মূল্য ৭৪,৯০০ টাকা।

এই ড্রায়ারটিতে হিট পাম্প প্রযুক্তির সাথে রয়েছে এ+++ এনার্জি এফিশিয়েন্সি ফিচার। বাতাস গরম করতে বিদ্যুতের পরিবর্তে ‘রেফ্রিজারেন্ট’ ব্যবহার করা ও বিদ্যুৎ অপচয় কমাতে উষ্ণ বাতাস পুনর্ব্যবহার করায় ড্রায়ারটিকে এ+++ এনার্জি-রেটিং দেয়া হয়েছে। এছাড়াও, এর হিট পাম্প প্রযুক্তি বিদ্যুৎসাশ্রয়ী, খরচসাশ্রয়ী ও স্বাচ্ছন্দ্যদায়কভাবে কাপড় শুকানো নিশ্চিত করে। এছাড়া, ড্রায়ারটিতে কুইক ড্রাই ৩৫’ সাইকেল ব্যবহার করা হয়েছে, যা ১ কেজি পরিমাণ কাপড়কে মাত্র ৩৫ মিনিটে শুকিয়ে পরিধান উপযোগী করতে সক্ষম।

এ অফারটি বিষয়ে স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “কাপড় শুকানোর সকল সমস্যার সমাধান হতে পারে ড্রায়ার মেশিন। এই অফারের মধ্য দিয়ে অনাকাঙ্ক্ষিত আবহাওয়াজনিত পরিস্থিতিতে আরও বেশি মানুষ ড্রায়ারের সুবিধা উপভোগ করতে পারবেন বলে আমরা আশাবাদী।