ঢাকামঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩
সর্বশেষ সংবাদ

দেশের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রুখতে কাজ করবে স্মার্ট কর্নারের দক্ষ কর্মীরা -কবির বিন আনোয়ার।

পঞ্চগড় প্রতিনিধি
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার ডাক দিয়েছেন। এজন্য প্রতি জেলার দলীয় কার্যালয়ে স্মার্ট কর্নার গড়ে তোলা হচ্ছে। সোমবার বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

কবির বিন আনোয়ার বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ আওয়ামীলীগ অগ্র পথিকের ভূমিকা পালন করছে। এর ফলে সারা দেশের প্রত্যেক দলীয় কার্যালয় আরও ডিজিটালাইজড ও স্মার্ট করে তোলার লক্ষ্যে কাজ শুরু করেছি। এই নিয়ে দেশের ৩৯ টি জেলায় স্মার্ট কর্নার উদ্বোধন হয়েছে। সব জেলায় এই কর্নার চালু করা হবে। এই কর্নারে স্মার্ট ও দক্ষ দলীয় কর্মী তৈরি করা হবে। এখানে প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে তারা দেশের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রুখতে কাজ করবে। সোসাল মিডিয়ায় সরকারের উন্নয়ন প্রচারণা চালাবে।

পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট সহ সভাপতি আবু তোয়বুর রহমান, সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা,বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পৌ আওয়ামী লীগের সভাপতি কাজী আল তারিকসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।